http://shamsfood.com/

এবার পরিত্যক্ত ভবন থেকে যুবকের আগুনে পোড়া মরদেহ উদ্ধার

এবার গোপালগঞ্জের সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রাম থেকে ইমদাদুল হক ভূঁইয়া (২৮) নামে এক যুবকের আগুনে পোড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ওই গ্রামের পরিত্যক্ত ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিস কাম কোয়ার্টারের মধ্য থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইমদাদুল হক ভূঁইয়া সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রামের অলিয়ার রহমান ভূঁইয়ার ছেলে। সে স্থানীয় একটি ইট ভাটায় শ্রমিকের কাজ করতো। নিহতের স্ত্রী ও সাড়ে বয়সের একটি পুত্র সন্তান রয়েছে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো: গোলাম ফারুক জানান, তিন দিন পূর্বে রাতে কে বা কারা ইমদাদুল হক ভূঁইয়াকে বাড়ি থেকে মোবাইল ফোন করে ডেকে নেয়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো।

আজ শুক্রবার বিকেলে স্থানীয়রা পাইককান্দি ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিস কাম কোয়ার্টারের মধ্যে থেকে পঁচা গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, তাকে হত্যা করার পর হত্যাকারীরা আগুন দিয়ে তার মরদেহ পুড়িয়ে আলামত নষ্ট করার চেষ্টা করে। এতে মরদেহের অধিকাংশ পুড়ে যায়। মাদক ব্যবসা নিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে তিনি ধারনা করছেন।

তিনি আরো জানান, এ হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁজে বের করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

http://shamsfood.com/