http://shamsfood.com/

কবিরহাটে মরহুম হাজী ইদ্রিসের ২০ তম মৃত্যু বার্ষিকীতে ২৫ হাজার লোকের ভোজ

কবিরহাট (নোয়াখালী) প্রতিনিধি:

নোয়াখালী কবিরহাটে মুক্তিযুদ্ধের অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী ইদ্রিসের ২০ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কোরআন খতম, মিলাদ মাহফিল ও ২৫ হাজার লোকের ভোজের আয়োজন করা হয়। শনিবার ২৩ মার্চ সকাল ১০ ঘটিকায় খতমে কোরআন ও মিলাদ মাহফিল শেষে বেলা ১১ ঘটিকা থেকে জেয়াফতে লোকজনকে ভোজ শুরু করেন।

বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী ইদ্রিসের ২০ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার বড় ছেলে জেলা আওয়ামী লীগ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি হাজী মোহাম্মদ ইব্রাহীম সুন্দলপুরস্থ তার নিজ বাড়িতে এ আয়োজন করেন। মরহুমের বড় ছেলে হাজী মোহাম্মদ ইব্রাহীম উক্ত খতমে কোরআন ও মিলাদ মাহফিল এবং জেয়াফতে আসা সকলের নিকট তার বাবা সহ পরিবারের সকল মৃত ও পরিবারের অন্য সকলের জন্য দোয়া কামনা করেন এবং আগামীতে যেন আরো ভালো করে এ আয়োজন করতে পারেন তার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

উক্ত জেয়াফতে উপস্থিত ছিলেন, সুন্দলপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন রুমি, উপজেলা চেয়ারম্যান প্রার্থী খাদিমা আক্তার রোজি, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুলহক রায়হান, উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলাবক্স তাহের টিটু, কবিরহাট উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সহ স্থানীয় আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত থেকে মরহুমের মৃত্যু বার্ষিকীতে ভোজের আয়োজন সম্পূর্ণ করেন।

http://shamsfood.com/