http://shamsfood.com/

কোম্পানীগঞ্জে মওদুদ আহমদের মিথ্যাচারের প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: কোম্পানীগঞ্জে মওদুদ আহমদের মিথ্যাচারের প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সংবাদমাধ্যমে মওদুদ আহমেদ বলেন, কোম্পানীগঞ্জ রামপুরে মওদুদ আহমদের গাড়ী লক্ষ্য করে বোমা হামলা করা হয়েেছ। তার এই মিথ্যাচারের প্রতিবাদে বুধবার সন্ধ্যায় উপজেলার রামপুর ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে
রামপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠন।

রামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সহ সভাপতি আব্দুল আহাদ খোকনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সরকারী মুজিব কলেজের সাবেক ভিপি সেলিম বাবুল,উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা রুমেল,রামপুর ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল বাহার চৌঃ,আওয়ামীলীগ নেতা জহিরুল হক, পৌর যুবলীগ নেতা লুৎফুর রহমান মিন্টু,স¦াধীনতা ব্যাংকার সদস্য ফখরুল রাহাত,যুবলীগ নেতা সালেকিন রিমন , ছাত্রলীগ নেতা মোবারক হোসেন রিয়াদ ও আবু নাছের কচি প্রমূখ।
বক্তারা ব্যারিষ্টার মওদুদ আহমদের মিথ্যাচারের তিব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে বলেন,বিএনপির স্থানীয় নেতারা বলছে রামপুরে এমন কোনো ঘটনা ঘটেনি অথচ মওদুদ আহমদ বিভিন্ন মিডিয়াতে মিথ্যা প্রভাকান্ডা ছড়িয়ে আসন্ন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে কোম্পানীগঞ্জে অস্থিতিশিল পরিবেশ সৃষ্টি করার পায়তারা করছেন। তবে এসব অপপ্রচারে তিনি সফল হবেননা কারন জনগন এখন সচেতন। বক্তারা মওদুদ আহমদকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহবান জানান,অন্যথায় রামপুরের জনগন তাকে এই ডাহা মিথ্যাচারের জন্য কখনও ক্ষমা করবেনা ।

http://shamsfood.com/