http://shamsfood.com/

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি?ঐক্যবদ্ধ আ.লীগ

তৃনমূল মনোনীত আওয়ামীলীগ প্রার্থী

হাসান ইমাম রাসেল-
কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কে হচ্ছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী-এই নিয়ে দলীয় কর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক কৌতুহল বিরাজ করছে। বসে নেই সম্ভাব্য প্রধান দুই চেয়ারম্যান প্রার্থীও।
তবে উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ সাবেক চেয়ারম্যান বিশিষ্ঠ ব্যাবসায়ী মোঃ সাহাব উদ্দিনকে নিয়ে। অপরদিকে বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান বাদলও পুনরায় নির্বাচনে অংশ নেয়ার জন্য চালিয়ে যাচ্ছেন লবিং।
স্থানীয়ভাবেও এ দুই প্রার্থীকে ঘিরে দলীয় নেতাকর্মীরা মাঝে চলছে উত্তেজনা কে পাবেন নৌকার টিকেট? তবে, নৌকার মাঝি যেই হোক-চতুর্থ ধাপের আগামী নির্বাচনে দুইজন প্রার্থী হচ্ছেন-এটা অনেকটা নিশ্চিত।
উপজেলা আওয়ামীলীগের এক নেতা জানান,আওয়ামী লীগ বড় দল এবং দলের ত্যাগী নেতাদের সুযোগ দিতে চান স্থানীয় আওয়ামী লীগ। মূল্যায়ন ও সুযোগ করে দেয়ার জন্য তারা এবার নতুন মুখ চাচ্ছেন।

বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান বাদল

উপজেলায় দলীয়ভাবে প্রার্থী নির্ধারণে তিনটি পদেই জেলা আওয়ামী লীগ তৃণমূলের মতামত নিতে কাউন্সিল ডাকেন সেখানে উপজেলা চেয়ারম্যান পদে মোঃ সাহাব উদ্দিন,ভাইস চেয়ারম্যান পদে আজম পাশা রুমেল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আরজুমান পারভিন রুনুকে মনোনিত করেন উপজেলা আাওয়ামীলীগ নেতৃবৃন্দ।
যেহেতু উপজেলাটি বাংলাদেশ আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরে নিজ উপজেলা সেক্ষেত্রে সর্বশেষ তিনি যাকে মনোয়ন দিবেন তিনিই পাবেন নৌকার টিকেট। এর জন্য উপজেলা আওয়ামীলীগকে অপেক্ষা করতে হবে পহেলা মার্চ পর্যন্ত। অপরদিকে বিএনপি নির্বাচনে আসার ব্যাপারে এখনও নিশ্চিত নয়। তবে ছোট দলগুলো ও সতন্ত্র থেকে একাধিক প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে এই উপজেলায়।

http://shamsfood.com/