http://shamsfood.com/

নোয়াখালীর সোনাইমুড়ীতে সংঘর্ষের ঘটনায় ধানের শীষের প্রার্থীকে দায়ী করে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

নোয়াাখালী প্রতিনিধি :
নোয়াখালীরসোনাইমুড়ীতে শনিবার সন্ধ্যার সংঘর্ষের ঘটনায় ধানের শীষের প্রার্থী ব্যারিষ্টার এ এম মাহবুব উদ্দিন খোকনকে দায়ী করেছেন নৌকার প্রার্থী এইচ এম ইব্রাহীম। শনিবার রাতে সোনাইমুড়িতে এক সংবাদ সম্মেলনে নোয়খালী-১ (চাটখিল-সোনাইমুড়ী একাংশ) আসনের নৌকার প্রার্থী এইচ এম ইব্রাহীম অভিযোগ করেন, নির্বাচনী এলাকায় সভা নেতাকর্মীদেরকে নিয়ে তিনি দলীয় স্থানীয় এক কর্মীর বাড়িতে দাওয়ার খেতে বসা অবস্থায় খবর পান মাহবুব উদ্দিন খোকনের নেতৃত্বে সোনাইমুড়ি বাজারে আওয়ামীলীগের কর্মীদের ওপর হামলা ও নির্বাচনী কার্যালয়ে ভাংচুর চালানো হচ্ছে। এ সময় খোকনের লোকজন আগ্নেয়াস্ত্র ব্যবহার করে বলে অভিযোগকরেন তিনি। নিজেদের অস্ত্রে আহত হয়ে প্রতিপক্ষও পুলিশের ওপর দোষচাপানোর চেষ্টা করেন খোকন।

পুলিশ ও প্রত্রক্ষদর্শীরা জানায়, শনিবার সন্ধ্যার দিকে সোনাইমুড়ী বাজারে আওয়ামীলীগ ও বিএনপি কর্মীরা মিছিল বের করে। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহত বিএনপি প্রার্থী ব্যারিষ্টার এ এম মাহবুব উদ্দিন খোকনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

মাহবুব উদ্দিন খোকন অভিযোগ করেন, তার পথসভা করে নেতাকর্মীদের নিয়ে তিনি ফিরে আসার পথে সোনাইমুড়ি থানার ওসি আবদুল মজিদের নেতৃত্বে পুলিশ গুলি ছোঁড়ে তাদের ওপর।

এ ব্যাপারে পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ জানান, সংঘর্ষ থামাতে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় পাঁচ পুলিশ সদস্য আহত হয়। এক পর্যায়ে শর্টগান থেকে ফাঁকা গুলি ছোঁড়ে পরিস্থিতি সামাল দেয় পুলিশ। তবে, পুলিশের গুলিতে কেউ আহত হয়নি।

http://shamsfood.com/