http://shamsfood.com/

ফেনীতে ন্যাশনাল ডেমোক্রেটিক ফ্রন্টের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি,
পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ন্যাশনাল ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) জোটের  আলোচনা  সভা ও ইফতার মাহফিল বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে ফেনী শহরের জুম্মা শপিং সেন্টারের ক্রাউন ওয়েষ্ট রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
 ন্যাশনাল পিপলস পার্টি ফেনী জেলার সভাপতি এডভোকেট নুরুল আনোয়ার ভূঁঞার সভাপতিত্বে প্রধান অতিথি ন্যাশনাল কংগ্রেস বাংলাদেশ (এন.সি.বি) এর চেয়ারম্যান কাজী মোঃ  ছাবের আহাম্মদ  (ছাব্বীর)  তার বক্তব্যে বলেন,  মুসলমানদের জন্য রহমত, নাজাত, মাগফেরাতের মাস এই  রমজান মাস ধৈর্য্য ধারনের মাস। তিনি বর্তমান সময়ে বাজারে দ্রব্য মূল্য সাধারণ জনগনের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে,কৃষকের ধানের ন্যায্য মূল্য নির্ধারনের দাবি জানিয়েছেন।
 অনুষ্ঠানে বিশেষ  অতিথি ডেমোক্রেটিক পার্টি বাংলাদেশ (ডিপিবি) এর মহাসচিব মোঃ কাজী আমান উল্যাহ মাহফুজ তার বক্তব্যে বলেন,   মাহে রমজানের পবিত্রতা রক্ষা করা মুসলমানদের কর্তব্য।রমজান মাসে পবিত্র কুরআন নাযিল করেছেন আল্লাহ। কুরআন পৃথিবীর মানব জাতির জন্য শ্রেষ্ঠ সংবিধান।তিনি আরো বলেন বর্তমান সময়ে ফেনীর আলোচিত ঘটনা সোনাগাজী ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের ৯০ দিনের মধ্যে বিচার সম্পূর্ণ করতে হবে।কারণ নুসরাত সময়ের সাহসী কন্যা। তিনি অন্যায় কাজে মাথা নত করে নাই।  সে অগ্নিকান্ডের শিকার হয়ে ৫দিন মৃত্যুর সাথে লড়াই করে না ফেরার দেশে চলে গেছেন।
বর্তমান সময়ে কৃষকের উৎপাদিত ধানের মূল্য অর্ধেক হওয়ায় কৃষকেরা মানবতর জীবন যাপন করছেন। তাই ধানের মূল্য ১২০০টাকা নির্ধারন করা হোক।
এনপিপি ফেনী জেলার  সাধারণ সম্পাদক সালাউদ্দিন খোকনের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএমের) ফেনী জেলার সভাপতি তরিকুল ইসলাম তারেক।
 অনুষ্ঠানে  এনপিপি ফেনী জেলার  সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলামসহ এনডিএফ এর বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ  ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে  দোয়া ও মোনাজাত   পরিচালনা করেন ক্বারী  এমদাদ উল্ল্যাহ চৌধুরী।
http://shamsfood.com/