http://shamsfood.com/

ফেনীর দাগনভূঁঞায় ট্রাক্টর চাপায় শিশু শিক্ষার্থী নিহত

শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি, ১৬ মার্চ,১৯ইং

ফেনীর দাগনভূঁঞার দুধমুখা বাজারে শনিবার (১৬ মার্চ) সকালে মাটিবাহী ট্রাক্টর স্কুল ভ্যান গাড়ীকে চাপা দিলে ঘটনাস্থলে আইনুন নাহার আনিকা (৭) নিহত হয়। একই গাড়ীতে থাকা ৩ সহপাঠিসহ ভ্যান গাড়ির ড্রাইভার গুরুতর আহত হয়।

দাগনভূঁঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছালেহ আহমদ পাঠান জানায়, শনিবার সকাল সাড়ে আটটায় দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের ভ্যানগাড়ী স্কুল ছাত্র-ছাত্রী নিয়ে স্কুলে যেতে দুধমুখা বাজারে পৌঁছলে পেছন থেকে ব্রিক ফিল্ডের মাটি বোঝাই ট্রাক্টর ভ্যান গাড়ীকে চাপা দেয়। তাতে ঘটনাস্থলে আইনুন নাহার আনিকা (৭) মারা যায়। ভ্যানগাড়ীতে থাকা আইমন (১০), হিমেল (৭), মাহাতি (৭) ও ভ্যানগাড়ী চালক বেলাল হোসেন (৪০) গুরুতর আহত হয়। আহতদেরকে দাগনভূঁঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত আইনুন নাহার নিশাত উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ডা. এনামুলের বাড়ীর আনিসুর রহমানের মেয়ে।

এসময় স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে উঠে এবং ফেনী-বসুরহাট সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে রাখে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন ও অবরোধ উঠিয়ে নিতে বলেন। দাগনভূঁঞার সহকারী কমিশনার (ভূমি) চৈতি সর্ববিদ্যা বিক্ষুব্ধদের দাবীর প্রেক্ষিতে এস.বি ব্রিক ফিল্ড বন্ধ করে দেন।

http://shamsfood.com/