http://shamsfood.com/

ভিডিও চ্যাটিং চক্রের ২ নারীসহ আটক ৩

টাকার বিনিময়ে ইন্টারনেটে নগ্ন ভিডিও চ্যাটিংস্বামীক রে থাকেন এমন চক্রের দুই নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত ১১টার দিকে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেডিকেল মোড়ের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন, নাটোর সদর উপজেলার আলাইপুর এলাকার মেহেদী হাসান (২৫), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের হাবিবা খাতুন (১৮) এবং একই উপজেলার দুর্গাপুর গ্রামের সুরভী বেগম (১৮)। তারা সবাই একটি বাড়িতেই থাকতেন।
পুলিশের দাবি, চক্রটি বিভিন্ন অপারেটরের ৩৫টি সিম ইন্টারনেট দুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন। সেখানে আগ্রহীদের কল করতে যৌন আবেদনময়ী ছবি ও ছোট ভিডিও টিজার পোস্ট করেন। বিকাশে টাকা দিলে তারা ভাইবার, ইমো, ম্যাসেঞ্জারসহ বিভিন্ন অ্যাপসের মাধ্যমে নির্দিষ্ট সময় ভিডিও চ্যাটিং করেন। আর তাদের টার্গেটে থাকত প্রবাসী বাংলাদেশীরা। এছাড়া তারা বিদেশি বিভিন্ন সাইটে যুক্ত হয়েও নগ্ন ভিডিও চ্যাটিং করে আসছিলেন। তাদের বহরে লোক বাড়াতে মোটা অংকের বেতনে নিয়োগ বিজ্ঞপ্তিও ছড়িয়ে দেওয়ার কাজ করছিল এই চক্রটি। বিষয়টি জানতে পেরে অভিযান চালানো হয়।
পুলিশের গোদাগাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক জানান, তিন মাস আগে মেহেদী হাসান এবং ওই দুই নারী গোদাগাড়ী উপজেলার মেডিকেল মোড় এলাকার মজিবুর রহমান মাস্টার নামে এক ব্যক্তির বাড়ির দুটি কক্ষ ভাড়া নেন। কিন্তু বাড়িতে ওঠার পর তারা বাইরে বের হতেন না। আশেপাশের মানুষের সঙ্গেও মিশতেন না। তবে তারা দুটি কক্ষে ওয়াইফাই নেট কানেকশন নিয়েছিলেন। সন্দেহ হওয়ায় এলাকার লোকজন বিষয়টি পুলিশকে অবগত করে। খবর পেয়ে পুলিশ অভিযান চালায়।
এই পুলিশ কর্মকর্তা দাবি করেন, আমরা সেখানে গিয়ে তাদেরকে অশ্লীল ভিডিও চ্যাটিং করা অবস্থায় হাতেনাতে ধরি। তাদের
http://shamsfood.com/