http://shamsfood.com/

রাশেদ খান মেনন যদি জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা না চায় তাহলে তসলিমা নাসরিনের মতো তাকেও অবাঞ্চিত করা হবে..মুফ্তী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (শায়েখ চরমোনাই)

 

 বুধবার বিকাল ৩.০০ টায় মাইজদীস্থ বি.আর.ডি.বি মিলনায়তনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ-এর সভাপতি মুহাম্মদ দিদার হোসাইন এর সভাপতিত্বে জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় জেলা সম্মেলন’১৯ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামের বিরুদ্ধে বিদ্বেষমূলক কথা বলে কেউ বাংলাদেশে স্থায়ী হতে পারে নি। সাম্প্রতিক সরকার দলীয় মহাজোটের শরিক দলের সংসদ সদস্য বাংলাদেশের সম্মানিত স্থান জাতীয় সংসদে ইসলাম ও আলেম ওলামাদের বিরুদ্ধে বিদ্বেষমূলক বক্তব্য দিয়েছেন যা সাম্প্রদায়িক বিভাজন সৃষ্টি করে। এর আগে বাংলাদেশে তসলিমা নাসরিন ও ইসলাম বিদ্বেষী বক্তব্য দিয়ে স্থায়ী হতে পারে নি। তেমনি রাশেদ খান মেননও যদি জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা না চায় তা হলে তাকে অবাঞ্চিত ঘোষনা করা হবে।

জেলা সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ, প্রধান বক্তা তার বক্তব্যে বলেন শিক্ষার্থীদের অধিকার আদায় ও সুষ্ঠু এবং সুশৃঙ্খল ক্যাম্পাস তৈরিতে দেশের আগামী দিনের নেতৃত্ব তৈরিতে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচনের বিকল্প নেই। আগামী ১১ মার্চ ডাকসু নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য করার বিষয়ে তিনি জোর দাবী জানান।
জেলা সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মদ সাইফুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুজ্জাহের আরেফী, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা সভাপতি হাফেজ মাওলানা নজির আহমদ, নোয়াখালী সরকারী কলেজ গনিত বিভাগের প্রভাষক জনাব নাইমুর রহমান মারুফ প্রমুখ। উক্ত জেলা সম্মেলনে প্রধান অতিথি তার বক্তব্যের শেষে ২০১৯-২০২০ সেশনের কমিটি ঘোষনা করেন।

http://shamsfood.com/