http://shamsfood.com/

সামাজিক যোগাযোগ মাধ্যমে একরামুল করিম চৌধুরীর বিরুদ্ধে নিন্দার ঝড় (ভিডিও)

 

নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড়। একটি ভিডিও ফুটেজে দেখা যায় তিনি বলেন ঘোষভাগে উন্নয়ন করতে ওবায়দুল কাদেরের প্রয়োজন হবেনা! তিনি আরও বলেন,  আমি এমপি হয়ে যে উন্নয়ন করতে পারবো ওবায়দুল কাদের মন্ত্রী হয়েও তা পারবেননা,এখানে কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান বাদলও আছে আরো চেয়ারম্যানরা আছে !! ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর ওবায়দুল কাদেরের সমর্থকরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মঞ্জুর সাইফ নামে একজন বলেন,এমপি সাহেব আপনি ভুলে গেছেন, আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদেরের জন্য আজকে আপনী সংসদ সদস্য, ওনাকে ছোট করে বলা আপনার ঠিক হয়নি।

এডভোকেট শাহেদুর রহমান তুহিন নামে একজন লিখেন,আপনাকে বড় বলে বড় সে নয়, লোকে যাকে বড় বলে বড় সেই হয়) চন্দন হয়না বনে বনে… ওবায়দুল কাদের হয়না জনে জনে।

গিয়াস আহাম্মদ নামে একজন লিখেছেন,ওবায়দুল কাদের কারো সৃষ্টি না,ওবায়দুল কাদের থেকে অনেক এর সৃষ্টি….। ফিরোজ আলম নামে একজন বলেন, উনি নিজেকে কি মনে করেন,আল্লাহই জানেন, কিসের এতো ক্ষমতা তার?

মঙ্গলবার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আসার পর থেকে অনেকে এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ও এমপি একরামুলের সমালোচনা করতে দেখা গেছে। এ বিষয়ে এমপি একরামুল করিমকে তার মুঠোফোনে কল দিয়ে জানতে চাইলে তিনি ফোন ধরেননি।

http://shamsfood.com/