http://shamsfood.com/

সেনবাগে ব্রিজ আছে কিন্তু রাস্তা নেই


সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের খাজুরিয়া বিরাহীমপুর খালের ওপর ব্রিজ থাকলেও চলাচলের রাস্তার নির্মাণ না করায় বিগত তিন বছর যাবত সীমাহীন দূর্ভোগের শিকার হচ্ছে ওই সড়ক দিয়ে চলাচলকারী দুই ইউনিয়নের শতশত এলাকাবাসী।
জানাগেছে, সেনবাগের ২ নং কেশারপাড় ইউনিয়ন থেকে ছাতাপাইয়া ইউপির বিরাহীমপুর যাওয়ার একমাত্র পথ হচ্ছে খাজুরিয়া-লেমুয়া ঠনারপাড় সড়ক। দুই ইউনিয়নের জনসাধারণের চলাচলের সুবিধার্থে ওই সড়কের খাজুরিয়া-লেমুয়া ঠনারপাড় খালের ওপর বিগত তিন বছর আগে সেনবাগ উপজেলার পরিষদ ৪ লাখ ৭হাজার টাকা ব্যয়ে একটি ব্রিজ (কালভার্ট) নির্মাণ করে। কিন্তু ব্রিজটি দিয়ে চলাচল করার জন্য দুই পাশে আধা কিলোমিটার রাস্তা নির্মান না করায় ব্রিজটি পরিত্যাক্ত অবস্থায় পড়ে রয়েছে। তাই এলাকাবাসী তাদের সমস্যা সমাধানে স্থানীয় সাংসদ মোরশেদ আলম, নির্বাহী অফিসার মিনহাজুর রহমান ও কেশারপাড় ইউনিয়নের চেয়ারম্যান বেলাল ভূঁইয়ার হস্তক্ষেপ কামনা করে।
স্থানীয়রা জানায়, তাদের দীর্ঘ প্রচেষ্টার পর ব্রিজটি নির্মাণ করা হয়েছিল। কিন্তু মাত্র আধা কিলোমিটার সড়ক নির্মাণ না করায় ব্রিজটি এলাকাবাসীর উপকারের স্থালে দূভোর্গের কারণ হয়ে দাড়িয়েছে। তাই এলাকাবাসীর পক্ষ থেকে তার দাবী আগামী বর্ষ মৌসুম শুরুর আগে ব্রিজটির দুই পাশে আধা কিলোমিটার কাচা রাস্তার মাটি ভরাট করলে এলাকাবাসী উপকৃত হবে।#

http://shamsfood.com/