http://shamsfood.com/

হিন্দি ফিল্ম চোরি চোরি চুপকে চুপকে”র মত লুকিয়ে দেখা করার উদ্দেশ্য কি? খালেদাকে হাসিনা

hasinaনিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কতিপয় আমলা ও সচিবরা খালেদা জিয়ার সাথে গভীর রাতে বৈঠক করছেন বৈঠক করতে হলে হিন্দি ছবি চোরি চোরী চুপকে চুপকের মত কেন? সরাসরিও তো দেখা করতে পারতেন কথা বলতে পারতেন কারন সরকার তো কথা বলার উপর টেকবস নিচ্ছেনা। 

শুক্রবার বিকেলে গণভবনে সাম্প্রতিক সার্ক শীর্ষ সম্মেলনে অংশগ্রহণ ও মালয়েশিয়া সফরের বিষয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী কথাগুলো বলেন।

শেখ হাসিনা আরও  বলেন,মালয়েশিয়ায় ৬০ হাজার শ্রমিকের চাহিদা রয়েছে। এর মধ্যে বাংলাদেশ থেকে ১২ হাজার শ্রমিক নেওয়ার ব্যাপারে সম্মতি দিয়েছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নজিব বিন আব্দুল রাজ্জাক।

 বাংলাদেশ থেকে শ্রমিক নেওয়ার পাশাপাশি মালয়েশিয়ার ব্যবসায়ীরা বাংলাদেশে বিনিয়োগের ইচ্ছা পোষণ করেছে। ব্যবসাখাতে বিদ্যমান সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন মালয়েশিয়ার ব্যবসায়ীরা।
এছাড়াও আবাসন, রেল-যোগাযোগ এবং জ্বালানি খাতে বিনিয়োগ করবে মালয়েশিয়া। বাংলাদেশ থেকে বেশি পরিমাণ পণ্য এবং মুক্ত বাণিজ্যের আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে করে দু’দেশের মধ্যে বাণিজ্য বৈষম্য দূর হবে।

তিন দিনের মালয়েশিয়া সফরকে অত্যন্ত সফল ও কার্যকর বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, মালয়েশিয়া সফরে বেশ কিছু চুক্তি ও সমঝোতা স্বাক্ষর হয়েছে। মালয়েশিয়ার সার্বিক উন্নয়নে বাংলাদেশি শ্রমিকদের অবদানের কথা স্বীকার করেছেন সেদেশের প্রধানমন্ত্রী। – See more at: http://www.risingbd.com/detailsnews.php?nssl=80705#sthash.OVoQKiLY.dpuf

http://shamsfood.com/